Dhallywood বৃহঃ, ৫ মার্চ

রাজশাহীতে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

মাহিয়া মাহি

স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট কাপ-২০২০ উদ্বোধনীতে মাহিয়া মাহি । ছবিঃ সংগৃহীত


গত বুধবার (৪ মার্চ) সকালে বেলুন উড়িয়ে এবং ফুটবলে কিক দিয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি (Mahiya Mahi)। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর কথা মাথায় রেখে মুজিববর্ষ উপলক্ষে নিজ এলাকা রাজশাহীতে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন ঢাকাই ছবির এই 'জুলিয়েট'

এ টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে রাজশাহীতে মাহির নানার বাড়ি ফজর আলী মোল্লা ডিগ্রী কলেজ মাঠে।

এ প্রসঙ্গে মাহি বলেন, সকাল সাড়ে ১০ টার দিকে টুর্নামেন্টের উদ্বোধন করি। এ অনুষ্ঠানে আমি ছাড়াও এ অঞ্চলের সাবেক কৃতিমান ফুটবলার উপস্থিত ছিলেন । এছাড়াও টুর্নামেন্টের উদ্বোধনীতে ৫০ জনের মতো মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ

বঙ্গবন্ধুর বায়োপিকে নির্বাচিত যারা

শাওনকে বিয়ে করলেন মডেল ও অভিনেত্রী টয়া

এবার মুক্তির অপেক্ষায় অমিতাভ রেজার ‘রিকশা গার্ল’

মাহি জানান, বৃহস্পতিবার বিকেলে ফাইনাল ম্যাচে জয়ী দলকে পুরস্কার তুলে দেবেন তিনি । এরপর তিনি ঢাকা ফিরবেন। উদ্বোধনী দিনে গ্যালারি জুড়ে প্রায় ২০ হাজার দর্শক উপস্থিত ছিলো। ১৬ দলের সব ম্যাচ দুই দিন ব্যাপী সম্পন্ন হবে।

তিনি আরো জানান, একমাস আগে কৌতূহল বসত শেখ মুজিব সম্পর্কে জানার জন্য আত্মজীবনী বই 'অসমাপ্ত আত্মজীবনী' পড়েছেন। 'অসমাপ্ত আত্মজীবনী' পড়ে বঙ্গবন্ধুর প্রতি অদ্ভুত অন্যরকম ভালো লাগা সৃষ্টি হয়েছে। বই থেকে জানতে পারি উনি বেশ ভালো খেলতেন, খেলাধুলা খুব পছন্দ করতেন।

এ থেকে মনে হয়েছে, কালজয়ী জাতির জনক এ মানুষটির জন্ম শতবার্ষিকী মুজিববর্ষ সেলিব্রেট করার জন্য কিছু করা উচিত। এই ভাবনা থেকেই টুর্নামেন্টের আয়োজন করেছি, জানান ঢাকাই ছবির এই নায়িকা ।

মাহির স্বেচ্ছাসেবক সংগঠন স্বপ্ন-এর সহযোগিতায় এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টের নাম রাখা হয়েছে 'স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট কাপ-২০২০'।

টুর্নামেন্ট ফাইনালে জয়ী দল এর জন্য রয়েছে ১০০ সিসি হিরো ডিলাক্স মটর সাইকেল এবং পরাজিত দল এর জন্য একটি বড় ফ্রিজ। এর আগে এই টুর্নামেন্ট প্রায় দুই সপ্তাহ ধরে রাজশাহীর বিভিন্ন অঞ্চলে ব্যাপক প্রচার প্রচারণা চালানো হয় বিভিন্ন ব্যানার, ফেস্টুন এর মাধ্যমে ।

🙄🙄🙄🙄

Posted by Mahiya Mahi on Tuesday, 3 March 2020

Comment

Others Post