Hollywood মঙ্গল, ৩১ মার্চ

করোনা ভাইরাস নিয়ে প্রথম সিনেমা ‘করোনা’

corona movie

করোনা সিনেমার পোস্টার । ছবিঃ সংগৃহীত




বিশ্বজুড়ে নির্মাতাদের মাঝে করোনা নিয়ে সিনেমা তৈরির জন্য হিড়িক লেগেছে। তবে শুটিং বন্ধ থাকায় কাজ শুরু করতে পারছেন না নির্মাতারা। এর মাঝে জানা গেল করোনা ভাইরাস নিয়ে প্রথম সিনেমা 'করোনা' সম্পর্কে।

'করোনা' সিনেমাটি নির্মাণ করছেনমোস্তাফা কেশভারি (Mostafa Keshvari)। এ সিনেমাটি একটি অ্যাপার্টমেন্টের লিফটে আঁটকে পড়ার গল্প নিয়ে তৈরি হয়েছে। ভাইরাসের ভয়াবহতা তুলে ধরা হয়েছে ছবিতে। গত মাসে ভ্যানকুভারে ছবির শুটিং করা হয়েছে। স্ট্রিমারদের কাছে বিক্রির অপেক্ষায় আছে ছবিটি।

আরও পড়ুনঃ
ঈদে আসছে শাকিবের নতুন সিনেমা ‘নবাব এলএলবি’

বলিউডের ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিলেন সালমান খান

ছবিতি সম্পর্কে নির্মাতা বলেন, 'একদিন লিফটে দাঁড়িয়ে চীনা টুরিস্টদের ভাইরাস সংক্রমিত হওয়ার খবর পড়ছিলাম। তখনই ছবির আইডিয়া মাথায় আসে এবং ঠিক করি যে লিফটে ছবির শুটিং করবো।’

ছবিতে দেখানো হয় অ্যাপার্টমেন্টের লিফটে ছয়টি ফ্ল্যাটের বাসিন্দারা ওঠেন। বিপত্তি ঘটে সপ্তম জন ওঠার পর। চীনা সেই প্রতিবেশীকে করোনা আক্রান্ত হিসেবে সন্দেহ করেন বাকি ছয়জন। এই নিয়ে এগিয়ে যায় ছবির গল্প।

নির্মাতা জানান, ছবির শুটিং যখন চলছিল তখনও তিনি জানতেন না যে করোনাভাইরাস পুরো বিশ্বে এভাবে ছড়িয়ে পড়বে। তখন পর্যন্ত এটা শুধুমাত্র চীনা ভাইরাস ছিলো তার কাছে। কিন্তু এখন এটা পুরো বিশ্বের জন্য হুমকি।



Tags:
Share :

Comment

Others Post